বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বাস টার্মিনাল ভবন উদ্বোধন

মুহাম্মদ আলী, স্টাফ রিপোর্টার :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের কৃষ্টি, সংস্কৃতি ও জনজীবনের অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছেন বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী আমাদের পার্বত্যবাসীর মধ্যে শান্তি ও উন্নয়নের যে সোপান রচনা করেছেন তা দেশবাসীর কাছে আজীবন মাইলফলক হিসেবে স্বীকৃতি হয়ে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে দেশকে উচ্চ আসীন করতে নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী যেন আমাদের দেশের উন্নয়নের ধারা ত্বরান্বিত করে একটি উন্নত ও স্মার্ট বাংলাদেশে পরিণত করতে পারেন সেজন্য আমরা সবাই আন্তরিকতার সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে চাই।

৮জুলাই সোমবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে এক কোটি পঞ্চাশ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বাস টার্মিনাল ভবন উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন।

এসময় নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকারিয়া, নাইক্ষ্যংছড়ি উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান তোফায়েল আহমেদ, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ শফিউল্লাহ, পরিবহন নেতা ঝন্টু দাশ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। দিনব্যাপী সরকারী সফরসুচীতে সংসদ সদস্য বীর বাহাদুর জেলা প্রশাসনের উদোগে নির্মিত শিশু পার্কসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্ধোধন করেন।

Share Button